Sunday , April 22 2018
Breaking News
Home / বিনোদন / যে কারণে বিদেশে গাড়ি চালাবেন সুজানা

যে কারণে বিদেশে গাড়ি চালাবেন সুজানা

প্রায়ই দেশের বাইরে যাওয়া হয়, বিশেষ করে মধ্যপ্রাচ্যে এবং ইউরোপে। এসব দেশে আমার অনেক আত্মীয়-স্বজন থাকে। বেশিরভাগ সময় তারা ব্যস্ততার সাগরে ডুবে থাকে। প্রায়ই কোনো কাজে বা ঘুরতে যেতে চাইলে একা যাওয়া লাগে। কিন্তু ইন্টারন্যাশনাল ড্রাইভিং লাহঠাৎ করে ইন্টারনেশনাল ড্রাইভিং লাইসেন্সের প্রয়োজন পড়লো কেন এমনটা জানতে চাইলে এভাবেই নিজের অভিব্যক্তি প্রকাশ করেন সুজানা।

বুধবার দুবাই থেকে দেশে ফিরেছেন এ লাস্যময়ী। দুবাইতে তিনি বেলহাসা ড্রাইভিং সেন্টারে থিওরেটিকাল পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন। এখন প্র্যাকটিকালি গাড়ি চালানো শিখছেন।

সুজানা বলেন, অনেকদিনের ইচ্ছে ছিল ইন্টারন্যাশনাল ড্রাইভিং লাইসেন্স পাওয়ার। চাইলে বিশ্বের অন্যদেশেও এটা কাজে লাগাতে পারব। থিওরি পরীক্ষাতে আমি উত্তীর্ণ হয়েছি। পরীক্ষাটা আমার কাছে কঠিন মনে হয়নি। লাইসেন্স পেতে হলে এখানে মোট ৪০ টি ক্লাস করতে হবে। কয়েকটি ক্লাস এরইমধ্যে হয়ে গেছে।

পর্দায় একজন অভিনেত্রীর যেসব গুণ ও বডি ল্যাংগুয়েজ প্রয়োজন তার সব থাকা সত্ত্বেও কেমন যেন যেন ডুবে ডুবে থাকেন সুজানা। ভক্তদের অভিযোগ, সুজানা একটা কাজ করলে তার পরের কাজের খবর সহজে পাওয়া যায় না। এ অভিযোগ প্রসঙ্গে সুজানা বলেন, এক কথায় বলতে গেলে ব্যাটে বলে না মিললে আমি কাজ করতে আগ্রহী নই। তাছাড়া ভালো কাজের প্রস্তাবও তো পেতে হবে। আসলে যেসব প্রস্তাব পাই তা মনের মতো হয় না। আমি কাউকে ছোট বা আঘাত করার জন্য এ কথা বলছি না। আসলে মানসিক প্রশান্তি যে কাজে পাওয়া যায় না তা করতে আমি আগ্রহী নই।

উল্লেখ্য, চলতি মাসের শেষের দিকে আবারও দুবাই উড়াল দেবেন সুজানা। ড্রাইভিং লাইসেন্স পেতে বাকি ক্লাসগুলো এবার গিয়ে করবেন।ইসেন্স না থাকলে গাড়ি চালাতে পারি না। অগত্যা সময় নষ্ট হয়। তাই এ সিদ্ধান্তটা নিয়েছি।

Loading...