Tuesday , April 24 2018
Breaking News
Home / বিনোদন / ইন্টারভিউ দিতে গিয়ে কেন কাঁদলেন এই অভিনেত্রী? (ভিডিও)

ইন্টারভিউ দিতে গিয়ে কেন কাঁদলেন এই অভিনেত্রী? (ভিডিও)

বলিউডে অভিনয়ের আশা কোন অভিনেত্রীর নেই। তা বলা বড্ড মুশকিল। কিন্তু, সম্প্রতি বলিউড সিনেমায় কাজ করতে গিয়ে খারাপ অভিজ্ঞতা হয়েছে পাকিস্তানি এক অভিনেত্রীর।

পাকিস্তানি ওই অভিনেত্রীর নাম সাবা কামার। পাক এই অভিনেত্রী পাকিস্তানি একটি টিভি চ্যানেলে সাক্ষাৎকারে নিজেই সে কথা ফাঁস করলেন। তিনি তার কথায় বলেন, আমরা নিজেদের মহান ভাবলেও বাস্তবটা আসলে খুবই কঠিন।

পাকিস্তানের তার পরিচিতি আলাদা করে বলার দরকার হয় না। কিন্তু, সম্প্রতিকালে ভারতীয় সিনেমায় অভিনয়ের সুবাদে তাকে চেনেন ভারতীয় দর্শকরা।

বলিউড অভিনেতা ইরফান খানের বিপরীতে ‘হিন্দি মিডিয়াম’ ছবিতে অভিনয় করেছেন পাক সুন্দরী সাবা কামার। স্বল্প বাজেটের এই ছবি বক্স অফিসে ভালোই ব্যবসা করেছে। তবে এই সিনেমার জন্য বিদেশে শুটিং করতে গিয়ে অত্যন্ত খারাপ অভিজ্ঞতা শিকার হয়েছেন সাবা কারাম।

সাবার অভিযোগ জর্জিয়া বিমানবন্দরে নাকি পাকিস্তানি হওয়ায় তাকে হেনস্থার শিকার হতে হয়েছিল। শ্যুটিং করে জর্জিয়া থেকে ফেরার সময় ওই ছবির প্রোডাকশন টিমের শুধুমাত্র একজন ক্রুমেম্বার ছিল তার সঙ্গে। খবর জি নিউজের।

কয়েকদিন আগে পাকিস্তানে এক টেলিভিশনে ইন্টারভিউ দিতে গিয়ে কেঁদে কেঁদে এমনটিই বলেন পাক অভিনেত্রী সাবা। বিমানবন্দরের নিরাপত্তা পেরিয়ে সহজে চলে যান ভারতের কলাকুশলীর। তবে আমরা কাছে পাকিস্তানি পাসর্পোট দেখেই শুরু হয় জিজ্ঞাসাবাদ, বাড়তি সিকিউরিটি চেকিংয়ের জন্য আটকানো হয়েছিল তাকে তারপর চেকিংয়ের নামে যা করা হলো তা … হেনস্থা ছাড়া কি বলল। খুব অস্বস্তিতে পড়েছিলাম আমি। শুধু পাকিস্তানি হওয়ার জন্যই আমরা সঙ্গে এমনটা করা হয়েছে। পাক বাসিন্দা হলেই কেন যানি জঙ্গি, এমনটা ভাবে পুরো বিশ্ব।

তিনি আরো বলেন, সেদিন আমি উপলব্ধি করেছিলাম দেশের বাইরে কি সম্মান আমরা পাই। বিশ্বে আমাদের অবস্থান কি। আমরা কেমন জাতি? আমরা কোথায় দাঁড়িয়ে আছি? কর্তৃপক্ষ অনেক সময় ধরে তদন্ত ও জবাবদিহি করার পর আমাকে ছেড়ে দেয়। তবে সেটা আমার জন্য প্রচণ্ড অস্বস্তিকর ছিল।

এদিকে, ইতিমধ্যেই সেই ইন্টারভিউ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে।

এ ঘটনায় অনেকেই টুইটে লিখেছেন, পাকিস্তানি নাগরিকত্ব ছেড়ে ভারতীয় নাগরিকত্বের জন্য আবেদন করা উচিত। কেউ আবার লিখেছেন, ভারতীয় সুপার স্টার শাহরুখ খানকেও আমেরিকায় একাধিকবার হেনস্থার শিকার হতে হয়েছে।

অনেকেই আবার বলছেন, ইসলাম নিয়ে অযথা ফোবিয়ার কারণেই বার বার এই রকম ঘটনার শিকার হচ্ছেন মুসলিমরা।

Loading...