Sunday , April 22 2018
Breaking News
Home / বিনোদন / প্রভাবশালী মহলের চাপেই ঢাকায় শাকিব?

প্রভাবশালী মহলের চাপেই ঢাকায় শাকিব?

দেশের বাইরে নতুন নতুন চলচ্চিত্র নিয়ে বেশ ব্যস্ত বাংলাদেশের নাম্বার ওয়ান খ্যাত নায়ক শাকিব খান। কলকাতা থেকে ব্যাংককে শুটিং নিয়ে ছুটে বেড়ান তিনি। দেশে তার দেখা পাওয়াই বেশ দায় হয়ে পড়েছে। শুটিং’র ফাঁকে দেশে কখন আসেন, কখন চলে যান সেটাও অনেক গণমাধ্যমকর্মীদের জানা মুশকিল।

বুধবার (১৭ জানুয়ারি) হঠাৎ করেই সকালে থাইল্যান্ড থেকে শাকিব খান ঢাকায় পা রেখেছেন। তার এই দেশে আসার পেছনে রয়েছে বিশেষ কারণ। জানা গেছে প্রভাবশালী মহলের চাপেই ঢাকায় এসেছেন শাকিব।

শাকিব-অপু বিচ্ছেদের বিষয়ে অনেক দিন ধরেই চলছে আলোচনা। অপু বিচ্ছেদ না চাইলেও বিচ্ছেদের ব্যাপারে অটল শাকিব খান। শাকিবের পাঠানো তালাক নোটিশের পরিপ্রেক্ষিতে গত সোমবার সকাল ১০টায় ডিএনসিসি অঞ্চল-৩ মহাখালী কার্যালয়ে দুজনকেই উপস্থিত হতে বলা হয়েছিল। সেদিন অপু বিশ্বাস উপস্থিত হলেও শাকিব ছিলেন না, ছিলেন না তার কোন প্রতিনিধিও। শাকিব তখন ব্যাংককে ছিলেন।

তবে নির্ভরযোগ্য সূত্রে জানা গেছে, প্রভাবশালী মহলকে দিয়ে শাকিব খানের ওপর চাপ সৃষ্টি করছেন অপু বিশ্বাস। শাকিব অস্ট্রেলিয়া থাকায় তার সঙ্গে ফোনে আলাপ সেরেছে মহলটি। প্রভাবশালী মহলের পক্ষ থেকে বলা হয়েছে, অপুকে যেন কোনোভাবেই তালাক দেয়া না হয়। বিষয়টি সমঝোতা করে নিতে বলা হয়েছে।
মূলত সন্তান আব্রাহাম খান জয়ের দোহাই দিয়ে অপু এখন যেকোনো মূল্যে সংসার টিকাতে চান। শাকিবের স্ত্রী হিসাবেই বাকি জীবনটা পার করতে চান তিনি।

এদিকে প্রায় ছয় মাস পর মুক্তি পেতে যাচ্ছে শাকিব অভিনীত নতুন ছবি। ১৮ বছরের লম্বা ক্যারিয়ারে শাকিব খানকে রোমান্টিক ও অ্যাকশন হিরো হিসেবে বেশি দেখা গেছে। তবে এই প্রথমবার তিনি রাজনৈতিক নেতা হিসেবে রুপালি পর্দায় ফিরছেন। আগামী ১৬ ফেব্রুয়ারি শাকিব খান অভিনীত ‘আমি নেতা হব’ ছবিটি মুক্তি পাবে।

Loading...