Sunday , April 22 2018
Breaking News
Home / বিনোদন / প্রেমের সম্পর্ক নিয়ে যা বললেন জেসিয়া-সালমান!

প্রেমের সম্পর্ক নিয়ে যা বললেন জেসিয়া-সালমান!

তুমি আমার সঙ্গে যা কিছু করেছ, আমি কখনও তোমাকে ক্ষমা করবো না। তুমি আমার মন নিয়ে খেলেছ, যেমনটা তুমি অনেক মেয়ের সঙ্গে খেলো। এসব বন্ধ কর সালমান! এভাবে আমার মতো আর কত মেয়ের জীবন তুমি নষ্ট করবে? কত?

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ বিজয়ী জেসিয়া ইসলামের ফেসবুক অ্যাকাউন্ট থেকে এই এমনই একটি পোস্ট করা হয়। বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) দিবাগত রাতে স্ক্রিনশট সম্বলিত একটি ভিডিও ক্লিপ পোস্ট করে এই কথাগুলো লেখা হয় সেখানে।

সেই ভিডিও ক্লিপে দেখা যায়, জনপ্রিয় ইউটিউবার ও তরুণ অভিনেতা সালমান মুক্তাদিরের সঙ্গে জেসিয়ার অনেক অন্তরঙ্গ কথাবার্তা। অর্থাৎ জেসিয়ার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে ছিলেন সালমান। কিন্তু জেসিয়ার এই পোস্ট স্পষ্ট করে দেয় যে, তাদের মধ্যকার সম্পর্ক আর নেই।

তবে সেই অ্যাকাউন্টটি জেসিয়ার মূল ফেসবুক অ্যাকাউন্ট নয়। মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় প্রবেশের পরপরই জেসিয়ার ওই ফেসবুক আইডি হ্যাকড হয়। পরবর্তীতে তিনি নতুন অ্যাকাউন্ট ‘ইসলাম জেসিয়া’ নামে চালু করেন। এই অ্যাকাউন্ট থেকেই জেসিয়া একটি ভিডিও বার্তা দিয়ে সবাইকে বিষয়টি নিয়ে সচেতন করে দেন।

জেসিয়া বলেন, আমার ওই ফেসবুক আইডিটি মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতার সময়ই হ্যাকড হয়েছিলো। আর এটা বাচ্চারাও বুঝতে পারবে যে, সেই পোস্টটি আমার করা নয়। আমি বিষয়টি নিয়ে বেশি কিছু বলতে চাই না। শুধু এটাই বলবো যে, ওই কনভারসেশনের মানুষটা আমি নই।

এদিকে সালমান মুক্তাদির তার ফেসবুক আইডি ও পেইজ থেকে স্ট্যাটাস লিখে নিজের অবস্থান ব্যাখা করেন। তিনি দাবি করেন, জেসিয়া ইসলাম তার বিরুদ্ধে কোনো অভিযোগ করেননি।

Loading...