Tuesday , April 24 2018
Breaking News
Home / বিনোদন / অপু বিশ্বাসের জন্য মাহির ‘অন্ধকার জীবন’!

অপু বিশ্বাসের জন্য মাহির ‘অন্ধকার জীবন’!

ঢালিউডের শীর্ষ নায়িকা মাহিয়া মাহির নতুন ছবির নাম ‘অন্ধকার জীবন’। বুধবার এই ছবিতে অভিনয়ের জন্য লিখিতভাবে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। চ্যানেল আই অনলাইকে এমনটাই জানিয়েছেন মাহি। তিনি বলেন, ‘অন্ধকার জীবন’ ছবিতে আমাকে পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে। আগামী ফেব্রুয়ারি মাসে ছবির শুটিংয়ের শিডিউল দিয়েছি। নতুন চরিত্র, নতুন গল্পে। আশা করছি ভালো একটি কাজ হবে।

‘অন্ধকার জীবন’ ছবিটি নির্মাণ করবেন বদিউল আলম খোকন। তিনি জানান, ‘কাঙাল’ ছবির নাম ও গল্প পরিবর্তন করে রাখা হয়েছে ‘অন্ধকার জীবন’। ব্যক্তিগত জীবনে সমস্যার কারণে ‘কাঙাল’ থেকে সরে গেছেন অপু বিশ্বাস। তার কারণেই নতুন করে গল্প তৈরি করে নাম রাখা হয়েছে ‘অন্ধকার জীবন’।

মাহি ছাড়াও এই ছবিতে অভিনয় করবেন ডি এ তায়েব। যিনি এর আগে ‘সোনাবন্ধু’ ছবিতে অভিনয় করেছেন।

‘অন্ধকার জীবন’ ছবিটি নিয়ে মাহি আরো বলেন, ছবিতে ডি এ তায়েব ভাই একজন শীর্ষ সন্ত্রাসীর চরিত্রে অভিনয় করবেন। এই সন্ত্রাসী নির্মূলে আমি একপ্রকার যুদ্ধ ঘোষণা করব। নায়ক-নায়িকার যে ক্যামেস্ট্রি থাকে, সেসব দেখা যাবে না আমাদের মধ্যে।

জানা গেছে, ‘কাঙাল’ থেকে সরে গেলেও ‘কানাগলি’ নামের একটি ছবিতে অভিনয় করবেন অপু বিশ্বাস। মার্চ কিংবা এপ্রিল মাসে ছবিটির শুটিং শুরু হবে। ছবিটি নির্মাণ করবেন রবিন খান। অন্যদিকে মাহি কাজ করছেন প্রেমের বাঁধন, জান্নাত, গোলাপতলীর কাজল, অবতার, মন দেব মন নেব ছবিগুলোতে। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘ঢাকা অ্যাটাক’।

Loading...