Sunday , April 22 2018
Breaking News
Home / বিনোদন / এই শীতল বাতাসেও বাহিরে বের হলেন অপু , কিন্তু কেন?

এই শীতল বাতাসেও বাহিরে বের হলেন অপু , কিন্তু কেন?

নোদন পাতায় চোখ রাখলেই দেখা যায় শাকিব-অপুর বিচ্ছেদের খবরাখবর। কিছুতেই শেষ হচ্ছে না এই আলোচনা, হচ্ছে না কোন সমাধান। সময় গড়িয়ে যাচ্ছে, কিন্তু শাকিবের মন গলছেনা। তিনি কিছুতেই চায়না অপু বিশ্বাসরে সাথে সংসার করতে। কিন্তু অপু তার ঠিক উল্টো, সে সবকিছুর বিনিময়ে হলেও শাকিবকে চায়।

এমনকি শাকিব খানের সাথে ঘর করতে তিনি প্রধানমন্ত্রীরও সহায়তা চেয়েছেন, চেয়েছেন মানবাধিকার কমিশনের সহায়তা। তারপরেও এই বিষয়ে এখনো পর্যন্ত সঠিক কোন সমাধান হয়নি।

গত ১৫ জানুয়ারি ডিএনসিসির অঞ্চল-৩ এর অফিসে সমঝোতা বৈঠকে অপু বিশ্বাস অংশ নিলেও, অংংশ নেননি শাকিব খান। এরপর অপু আরো হতাশ হয়ে যায়। কিন্তু বিচ্ছেদের মতে এত কঠিন বোঝা মাথায় নিয়েও তিনি দিব্যি সব কাজ করে যাচ্ছেন। কিছুদিন আগে দেখা গেলো তিনি ‘বিজনেস বাংলাদেশ’ নামে একটি অনলাইন পোর্টালে মডেল হিসেবে যোগ দিয়েছেন ।

এরপর দেখা গেলে একটি বিজ্ঞপনে। সর্বশেষ তাকে দেখা গেলো বাণিজ্য মেলায়। আর আজ দেখা গেলো এই শীতে আদ্র বাতাসেও তিনি ঘর থেকে বের হয়েছেন, ছবিতে দেখা যাচ্ছে একদম ফুরফুরে মেজাজে আছেন অপু বিশ্বাস। কিন্তু তিনি এভাবে কোথায় যাচ্ছেন, সে সম্পর্কে বিশ্বাসযোগ্য কোন তথ্য পাওয়া যায়নি।

ছবি: অপু বিশ্বাসের ভেরিফাইড ফেসবুক ফ্যান পেইজ থেকে নেওয়া।

Loading...