Tuesday , April 24 2018
Breaking News
Home / বিনোদন / আমিতাভ রেজা আমাকে প্রপোজ করেছিল

আমিতাভ রেজা আমাকে প্রপোজ করেছিল

সোহানা সাবা’ শোভিজ ভুবনের বেশ পরিচিত মুখ। বিভিন্ন সময়ে নানা কারণেই সংবাদের শিরোনাম হয়েছেন তিনি। আলোচিত হওয়ার পাশাপাশি হয়েছেন সমালোচিতও। সোশ্যাল মিডিয়াতে খোলামেলা ছবি পোস্ট করে দেখিয়েছেন নিজের সাহসী ভঙ্গিমা। আর এসব নিয়েই খোলামেলা আলোচনা হলো বেসরকারি টেলিভিশনের ‘সেন্স অফ হিউমার’ অনুষ্ঠানে।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন অভিনেতা শারিয়ার নাদিম জয়। অনুষ্ঠানটির প্রথমেই সাবাকে সম্মুখীন হতে হয় নিজের খোলামেলা পোশাকের ব্যপারে। বিচ্ছেদের পর হঠাৎ করে কেন ফেসবুকে খোলামেলা ছবি পোস্ট করতে জয়ের এমন প্রশ্নের জবাবে সাবা বলেন ‘ আমি ছোট বেলা থেকেই খোলামেলা। খোলামেলা বলতে মানুষ যা বোঝায়, সে ব্যাপারে বলবো যে, আমি নিজেকে কখনো রাখা-ঢাকা মনে করি না। তাছাড়া ২০১১ সালে মেরিল প্রথম আলোর অনুষ্ঠানে আমি পুরো পিঠ বের করে গিয়েছিলাম এবং তখন একমাত্র আমিই সেটা করেছিলাম। কই তখনো তো মুরাদ (আমার স্বামী) ছিলো। বিচ্ছেদের পর ফেসবুকে খোলামেলা ছবি পোস্ট করার পর বেশ আলোচনায় এসেছিলে তুমি আর সেই আলোচানা কতটুকু প্রাপ্তিত জায়গায় নিয়ে গেছে বলে মনে করো তুমি জয়ে এমন প্রশ্নের জবাবে সাবা বলেন, ‘দুইটি বিষয়ে আমি কখনো এক সঙ্গে মিলাবো না। হুম তখন আমি ছবি পোস্ট করতাম কারণ বিচ্ছেদের আগে আমি তেমন ফেসবুকে বসতাম না কারণ মুরাদ বিষয়টা পছন্দ করত না। মাসে দেখা যেত একবার বসতাম।

আপনি অমিতাভ রেজা চৌধুরীর প্রেমে পড়েছিলেন? নাকি তিনি আপনার প্রেমে পড়েছিলেন? তখন সাবা বলেন, হ্যাঁ আমাদের প্রেম ছিলো। ‘হুম আমাদের দেড় বছর প্রেম ছিল আর অমিতাভ রেজা চৌধুরী প্রস্তাব দিয়েছিলেন।’

জয়া আহসানকে ফলো করো এবং তোমার ফেসবুকে দেখা যায় কলকাতার হাইমিশনের সাথে তোমার ছবি সহ বেশ কলকাতা প্রীতি এবং অনেকে বলে জয়া যে ভাবে সফল হয়েছে যে পথে তুমিও হাঁটার চেষ্টা করছ কিনা উল্লেখ্য করে জয় প্রশ্ন করলে সাবা বলেন, অবশ্যই না। আর জয়া আপুর ব্যাপারে বলতে চাই জয়া আপুকে ভালো লাগে। উনি আমার থেকে বয়সে কাজে অনেক বড়।

বাংলাদেশে নায়িকা হিসেবে কাজ করলে নায়ক হিসেবে কাকে চাও জানতে চাইলে এক কথায় বলে উঠেন শাকিব খানের কথা।

Loading...