Sunday , April 22 2018
Breaking News
Home / বিনোদন / `আম্মা জানে, কেন আমি এখনো বিয়ে করছি না’

`আম্মা জানে, কেন আমি এখনো বিয়ে করছি না’

আম্মা (নানি সুচিত্রা সেনকে ‘আম্মা’ সম্বোধন করেন) চেয়েছিল আমি বিয়ে করি। রিয়া যে বিয়ে করেছে আমি জানি, আম্মা খুব খুশি! রিয়ার বিয়ের পর আরো বেশি করে অনেকে জানতে চায় কবে বিয়ে করব আমি। কিন্তু আমার বিশ্বাস, আম্মা জানে যে আমি এখনো কেন বিয়ে করছি না, কী কারণ আম্মা ঠিক বুঝেছে।

আম্মা জানেন আমি এই মুহূর্তে আমার ক্যারিয়ার নিয়ে খুব ব্যস্ত। সব কিছুর সময় থাকে, আমার বিয়ের জন্য নিশ্চয়ই একটা সময় ঠিক করা আছে। সময়ের সঙ্গে চলি আমি। আর জানি, কোনো একদিন আমার জন্য যা বেস্ট, তা আমি ঠিক পাব। আমার অপেক্ষার মূল্য নিশ্চয়ই আছে। কথাগুলো টালিউড ও বলিউড অভিনেত্রী রাইমা সেনের।

২০১৪ সালের ১৭ ডিসেম্বর সবাইকে কাঁদিয়ে পৃথিবী ছেড়ে বিদায় নেন মহানায়িকা সুচিত্রা সেন।

কিছুটা আক্ষেপ নিয়ে রাইমা বলেন, আম্মা সম্পর্কে আসলে খুব বেশি কিছু আমরা কেউই বলি না। কারণ সকলেই জানে আম্মা সেটা চাইতেন না। আম্মার জন্মদিন আর চলে যাবার দিনের আগে আগে মিডিয়া আমাকে, মাকে ঘিরে ধরে।

অথচ কী আশ্চর্য, কলকাতাবাসী জানে, এক সময় কিছুদিন পর পর একটা অদ্ভুত গুজব গোটা শহরে ছড়িয়ে পড়ত যে একটু আগে আম্মা প্রয়াত হয়েছে। আমরা এর সঙ্গে খুব পরিচিত। কারণ কনফার্মেশনের জন্য কেউ না কেউ ফোন করত আর ঘুরিয়ে জিজ্ঞেস করত আমায়, কী বাড়ির সবাই ভালো তো? আমি বলতাম, ‘সি ইজ ফাইন’। সেটা হয়তো কুড়ি নম্বর কল ছিল।

Loading...