Sunday , April 22 2018
Breaking News
Home / ঢাকা / ‘সুদর্শন পুরুষ-সুন্দরী মহিলা’র মারামারি

‘সুদর্শন পুরুষ-সুন্দরী মহিলা’র মারামারি

ঢাকা : নারায়ণগঞ্জ শহরে হকার উচ্ছেদ নিয়ে মেয়র সেলিনা হায়ৎ আইভী ও শামীম ওসমানের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনাকে ‘সুদর্শন পুরুষ আর সুন্দরী মহিলা’র মারামারি বলে মন্তব্য করলেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন।

বুধবার সচিবালয়ে সাংবাদিকদের একটি প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, আপনারা দু’জন পাশাপাশি বসা। একজন সুদর্শন পুরুষ, আরেকজন সুন্দরী মহিলা। আপনারা যদি মারামারি করেন তবে আমি কী করতে পারি।

এসময় আইভী এবং শামীম ওসমানকে পরস্পরের বন্ধু উল্লেখ করে বন্ধুবান্ধবদের মধ্যে মারামারিটা একটু বেশি মাত্রায় হয়েছে বলেও জানালেন তিনি।

মন্ত্রী বলেন, এটা আসলে আমাদের কোনো বিষয়ই না, আমার যতদূর মনে হয় তাদের ব্যক্তিগত বিষয় থেকে এ সমস্যাটা ঘটেছে। হকার উনি সরাবেন, ইনি নির্বাচিত মেয়র। আবার যিনি বাধা দিতেছেন উনিও ওই অঞ্চলেরই নির্বাচিত প্রতিনিধি। আমাদের কাছে জিনিসটা আসলে…জবর দখল করে তো কোনো কাজ করা ঠিক না।

তিনি বলেন, হকাররা যে কাজটা করছে, তাদের জন্য তো ফুটপাত করা হয়নি। ফুটপাত করা হয়েছে নাগরিকদের চলাচলের সুবিধার জন্য। চলাচলে বিঘ্ন সৃষ্টি করে যদি হকারা ওখানে বসে আর মেয়র যদি বাধা দেয়, তবে মেয়র তো আইনগতভাবে সঠিক জায়গায় আছে। কাজেই এ কথাটা তো পাবলিকলি অ্যানাউন্স করতে পারছি না, কিছু বলতেও পারছি না। যতক্ষণ পর্যন্ত না আমি বুঝতে পারি কি ঘটনা ঘটেছিল।

তবে হকাররা যদি ওখানে ব্যবসা করে থাকে, তবে তখন তাদের কি কারণে বাধা দেয়া হয়নি। তাদের যদি স্ট্যাবলিস্ট কিছু থেকে থাকে, পুনর্বাসনের ব্যবস্থা না করে চট করে কিছু করাও তো অমানবিক। কাজেই বিষয়টা সম্পর্কে আপাতত আমার কোনো কেমেন্ট নেই, আমি আগে বিষয়টি বুঝে নেই। তারপর কমেন্ট করতে পারব।

গো নিউজ২৪

Loading...